Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




মেয়রের হুমকিতে জিডি করলেন এমপি

বার্তা ডেস্ক: ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দিন আহমেদ ও তার ছেলে রাজিবকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে উঠেছে গৌরীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলামের বিরুদ্ধে।

শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম হুমকি দেন সাংসদকে। হুমকির ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। সেটি তদন্তের অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

জিডি সূত্রে জানা যায়, সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদের মুঠোফোনে শনিবার (৩০ জানুয়ারি) বিকেল ৪ টা ১৭ মিনিটের দিকে ফোন করেন পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। সংসদ সদস্যকে উদ্দেশ্য করে মেয়র ফোনে বলেন, ‘আপনার কারণে আমার জীবন শেষ হয়ে গেছে। আমি আপনাকে ক্ষমা করবো না। রক্তের বন্যা বইয়ে দিব।’

একইসঙ্গে সংসদ সদস্যের ছেলে তানজির আহমেদ রাজিবকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়। বিষয়টি উল্লেখ করে শনিবার রাতেই ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

বিষয়টি প্রসিকিউশনের অনুমতি চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। ময়মনসিংহ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এক নম্বর আমলি আদালতে রোববার (৩১ জানুয়ারি) ওই আবেদন করেন কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এসআই) নিরুপম নাগ।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দিন আহমেদ বলেন, ‘আমার মুঠোফোনে ফোন দিয়ে মেয়র হুমকি দিতে শুরু করে। বলতে থাকে, রক্তের বন্যা বইয়ে দেব, আপনাকে ও আপনার ছেলেকে দেখবো। রক্তের হোলি খেলা হবে। এখানে যা হয় তার সমস্ত দায় দায়িত্ব আমাকে নিতে হবে।’

ময়মনসিংহ কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফারুক হোসেন বলেন, হুমকির অভিযোগে সংসদ সদস্য একটি জিডি করেছেন। সেটি তদন্তের জন্য আদালতের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by :