Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




লন্ডন থেকে দেশে আসা ২৮ যাত্রীর করোনা পজিটিভ

সিলেট: সম্প্রতি যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে সরাসরি সিলেটে আসা ২৮ যাত্রীর করোনা পজিটিভ ধরা পড়েছে। গত রোববার তাদের নমুনা পরীক্ষায় এমন রিপোর্ট এসেছে। আক্রান্ত সবাই গত ২১ জানুয়ারি দেশে এসেছিলেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের সবাইকে হযরত শাহপরান ৩১ সয্যাবিশিষ্ট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। তাদের শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে বলে তিনি জানান।

এর আগে গত ২১ জানুয়ারি লন্ডনের হিথ্রো বিমানবন্ধর থেকে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে (বিজি-২০২) ১৫৭ জন যাত্রী সিলেট আসেন। তাদেরকে সিলেট নগরীর ৭টি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাউনে রাখা হয়। সেখানে থাকার ৪ দিনের মাথায় সরকারি নির্দেশনা অনুযায়ী ২৪ জানুয়ারি তাদের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে করোনাক্রান্ত এসব যাত্রীদের ১৫ জন হোটেল নূরজাহানে, ৫ জন হোটেল ব্রিটানিয়ায়, ৪ জন হোটেল হলিগেইটে, ৩ জন হোটেল লা রোজে এবং ১ জন হোটেল হলি সাইডে অবস্থান করছিলেন।

অপরদিকে ২৮ জন করোনা আক্রান্তের এই দুঃসংবাদ পাওয়ার দিনেও আজ সোমবার যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছেন আরও ১৪৩ সিলেটি। আজ সোমবার সোমবার দুপুরে তারা ওসমানী বিমানবন্দরে পৌঁছার পর তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেয়া হয়েছে।

এর মধ্যে ২৯ জন হোটেল ব্রিটেনিয়ায়, ৪৪ জন হোটেল অনুরাগে, ২০ জন হোটেল নূরজাহানে, ৩৬ জন হোটেল হলিগেটে, ৮ জন হোটেল হলি সাইডে ও ৬ জনকে হোটেল লা রোজে নেয়া হয়।

 




সর্বশেষ সংবাদ

Developed by :