Wednesday, 24 February, 2021 খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




ছাত্রলীগ নেতা কামিলের পিতৃবিয়োগ, সকাল ১১ টায় জানাজা।। সাবেক শিক্ষামন্ত্রী, নাসির খানসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা বাংলাদেশ ছাত্রকল্যাণ পরিষদের সহ সভাপতি মো. কামিল হোসেনের পিতা সম্প্রতি সৌদি আরব ফেরত মো. বশির উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার সন্ধ্যা ৭টায় সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আজ সোমবার সকাল ১১টায় কামারকান্দি গোরস্থান মাঠে অনুষ্ঠিত হবে। এতে পরিচিত সকালের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন ছাত্রলীগ নেতা কামিল হোসেন।

এদিকে, ছাত্রলীগ নেতা কামিলের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




সর্বশেষ সংবাদ

Developed by :