Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে আ’লীগ নেতা হাদিছ আহমদের জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাদিছ আহমদ হদিছের জানাজায় মানুষের ঢল নামে। রোববার বেলা সোয়া দু’টায় বাহাদুরপুর জালালীয়া মাদ্রাসা মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হলে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিয়ানীবাজার ও বড়লেখার উপজেলার বিপুল সংখ্যক লোক শরিক হন। পরে তার লাশ টিকরপাড়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এদিকে, আওয়ামী লীগ নেতা হাদিছ আহমদের জানাজায় উপস্থিত ছিলেন ও স্মৃতিচারণ করেন, বিয়ানীবাজার উপজেলঅ পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বড়লেখা উপজেলঅ পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, লাউতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ জলিল, লাউতা ইউপি চেয়ারম্যান মো. গৌছ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এমএ কাদির প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, হাদিছ আহমদ আওয়ামী লীগের একজন নিবেদীত ও ত্যাগী রাজনীতিবিদ ছিলেন। তিনি আমৃত্যু সমাজের পিছিয়েপড়া মানুষের কল্যাণে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ একজন আদর্শিক নেতাকে হারালো। বক্তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, গতকাল শনিবার সন্ধ্যায় সিলেটে দূরারোগ্য ব্যাধির চিকিৎসা শেে বাড়ি ফেরার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, ৩ মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

 




সর্বশেষ সংবাদ

Developed by :