Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




নিউইয়র্কে এখলিমুজ্জামান নুনু’র ইন্তেকাল।। এমপি নাহিদ, নাসির খানসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌর এলাকার কসবা গ্রামের কৃতি সন্তান এখলিমুজ্জামান নুনু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ নিউইর্য়কের ওজনপার্ক এর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিশিষ্ট মুরব্বি এখলিমুজ্জামান নুনু যুক্তরাষ্ট্রস্হ বাংলাদেশ সোসাইটি, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ইউএসএ ইনক্ ও জালালাবাদ অ্যাসোসিয়েশন যুক্তরাষ্ট্রের উপদেষ্টা ছিলেন।

এদিকে, এখলিমুজ্জামান নুনুর মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোকবার্তায় তিনি বলেন, নুনুর মৃত্যুর খবর শুনে মর্মাহত হয়েছি। সামাজিক সকল প্রকার কাজে নুনুর সম্পৃক্ততা ছিলো। আল্লাহ তাকে জন্নাতবাসি করুন, আমিন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




সর্বশেষ সংবাদ

Developed by :