Tuesday, 2 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




সিরাজ উদ্দিন আমৃত্যু ত্যাগের রাজনীতি করেছেন : এডভোকেট নাসির উদ্দিন খান

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির পেছনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের অগ্রণী ভূমিকা রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ নেতা সিরাজ উদ্দিন মরেও অমর। কারণ তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমৃত্যু ত্যাগের রাজনীতি করে গেছেন।

বৃহস্পতিবার রাতে আছিরগঞ্জ বাজারে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথি নাসির খান বলেন, আওয়ামী লীগকে নদী তীরবর্তী অঞ্চলে প্রতিষ্ঠা করতে সিরাজ উদ্দিন যথেষ্ট অবদান রেখেছেন। তাদের মাধ্যমে পিছিয়েপড়া এই অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি আমাদের মধ্যে না থাকলেও মুজিব অন্তঃপ্রাণ প্রত্যেক নেতাকর্মীর হৃদয়ে তাঁর স্থান রয়েছে। খাটি দেশপ্রেমিক এ নেতার ঋণ আমরা কখনো শোধ করতে পারবো না।

বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল ও কবির উদ্দিন আহমদ, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট জেলা কৃষকলীগের সহ সভাপতি আলহাজ্ব তেরাব আলী, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন ও মঞ্জুর শাফি চৌধুরী এলিম, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার।

এছাড়া স্মরণ সভায় বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আসমান উদ্দিন, বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল কবির এনাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলীম উদ্দিন বাবলু, শিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমীন, সিরাজ উদ্দিন সাহের ছেলে সাবেক ছাত্রনেতা নাসির উদ্দীন।

শোক সভা শেষে মরহুমের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।

 

Developed by :