Monday, 1 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




শেখ হাসিনার সরকার শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়াবান্ধব : এডভোকেট নাসির খান

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়াবান্ধব। এ সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশের খেলাধুলা শুধু বাংলাদেশে নয় আন্তর্জাতিক পর্যায়েও সুনাম কুড়িয়েছে। দেশের খেলাধুলাকে এগিয়ে নিতে সরকার সকল ধরনের সহযোগীতা করে যাচ্ছে।

সোমবার রাত সাড়ে ৯টায় কানাইঘাটে মস্তাক আহমদ পলাশ নাইট মিডবার ফুটবল টুর্নামেন্টর ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরনীয় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এডভোকেট নাসির খান আরও বলেন, গ্রামগঞ্জের উন্নয়ন আর আওয়ামী লীগ একই সুতোয় গাঁথা। এ দল ক্ষমতায় এলে সাধারণ মানুষ উপকৃত হন। নাসির খান বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে সরকার গৃহহীনদের ভূমিসহ পাকাঘর নির্মাণ করে দিচ্ছে। যা অন্য কোন সরকার কল্পনাও করতে পারেনি। এজন্য তিনি দলমত নির্বিশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কানাইঘাট-জৈন্তার সার্কেল আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াছ উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুবেদার আফতাব উদ্দিন।

বক্তব্য রাখছেন এডভোকেট মো নাসির উদ্দিন খান

খেলায় বড়বন্দের মনির একাদ্বশকে ট্রাইবিগারে ৫-৪গোলে হারিয়ে চ্যাম্পিয়ানের গৌরব অর্জন করে স্বাগতিক দল শেখ রাসেল ফুটবল একাডেমী চতুল ঈদগাহ।

উল্লেখ্য, চতুল ঈদগাহ এলাকার যুবকদের নিয়ে গঠিত শেখ রাসেল ফুটবল একাডেমীর নেতৃবৃন্দ তাদের প্রিয় নেতা মস্তাক আহমদ পলাশের নামে এ টুর্নামেন্টের আয়োজন করেছিলেন।

 

Developed by :