Monday, 1 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন লস্করের মৃত্যুতে জেলা আ.লীগের শোক

সিলেট: লেখক, অনুবাদক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন লস্করের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

এক শোক বার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, নিজাম উদ্দিন লস্কর ময়না ছিলেন জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা, সিলেট তথা দেশের সংস্কৃতি অঙ্গনেও ছিলো তার ব্যাপক জনপ্রিয়তা।নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

রবিবার (১৭ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে সিলেট নগরের একটি বেসরকারী হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তাঁর পরিবার সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি শুক্রবার ব্রেনস্ট্রোক করেন বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন লস্কর। এদিন রাত নয়টার দিকে তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তিনি লাইফসাপোর্টে ছিলেন। প্রায় এক সপ্তাহ সেখানে চিকিৎসাধীন থাকার পর গত বৃহস্পতিবার দুপুর একটার দিকে লাইফসাপোর্ট খুলে তাঁকে বাসায় নিয়ে যাওয়া হয়।

সেখানে তিনি জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন। এরপর গত শুক্রবার তাকে নগরের পাঠানটুলাস্থ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ রান সোয়া নয়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

Developed by :