Tuesday, 2 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে নির্বাচনী প্রচারণায় এসে নৌকার পক্ষে ভোট চাইলেন ব্যারিস্টার সুমন

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রাার্থী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসে নৌকার জন্য ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শনিবার রাত সাড়ে ৮টায় পৌর শহরের নুরম্যানশনস্থ গণসংযোগ শেষে সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে অনেক সম্পদশালী প্রার্থীকেও নৌকা দেননি। তিনি সৎ যোগ্য হিসেবে মোঃ রুহেল আহমদকে নৌকার মনোনয়ন দিয়েছেন।

এ নির্বাচনে যারা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বেঈমানী করেছে। তারা এত দিন আওয়ামীলীগের দলকে ব্যবহার করেছেন। কিন্তু যখনি দল তাদের মনোনয়ন দেয়নি তারা দলের সাথে বিদ্রোহ করেছে। হারজিত উপরে ফয়সালা হয়, কিন্তু নৌকার প্রার্থী রুহেল ছাত্র রাজনীতি থেকে এই পর্যায়ে উঠে এসেছেন। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হলে, দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক আহমদ জায়গিরদার, জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুু রহমান চৌধুরী রিংকু।

এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Developed by :