Friday, 26 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতার মোটর সাইকেল চুরি, ২১ দিনে ৫টি হাতছাড়া!

নাহিদুর রহমান: বিয়ানীবাজার থেকে আরো একটি মোটর সাইকেল চুরি হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার একটি ওয়াজ মাহফিলের ভ্রাম্যমাণ বাজার থেকে এ চুরির ঘটনা ঘটে।

এ নিয়ে গত তিন সপ্তাহে বিয়ানীবাজার থেকে ৫ টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এর মধ্যে পৌরসভা দাসগ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় একটি উদ্ধার করা হয়।

জানা যায়, শনিবার চুরি হওয়া মোটর সাইকেলের মালিক উপজেলা ছাত্রলীগ নেতা এ এস চৌধুরী হিরণ। তার বাড়ি উপজেলার কাকরদিয়া গ্রামে। তিনি ওইদিন গ্রামের ওয়াজ মাহফিল উপলক্ষে বসা ভ্রাম্যমাণ মেলায় নিজের ব্যবহৃত গাড়ি রেখে যান। কেনাকাটার ২০ মিনিট পরে এসে গাড়িটি যথাস্থানে পাননি। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও মোটর সাইকেলের সন্ধান মিলেনি।

চুরির বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবহিত করেছেন ছাত্রলীগ নেতা এ এস চৌধুরী হিরণ। তার লাল রঙের ডিসকভার ১২৫ সিসির মোটর সাইকেলের রেজিস্ট্রেশন নং (সিলেট-হ ১২-৪৭৩৩)। তিনি গাড়িটির সন্ধান পেতে সকলের সহযোগিতা কামনা করেন।

সার্বিক বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, মোটর সাইকেল চুরি ঠেকাতে আমরা নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছি। এরপরও বিচ্ছিন্নভাবে চুরি ঘটনা ঘটছে।

তিনি বলেন, চোর সিন্ডিকেট চক্রের সদস্যদের চিহ্নিত ও আটক করতে অভিযান চলছে। ওসি হিল্লোল বলেন, চুরি যাওয়া গাড়ি উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে।

 




সর্বশেষ সংবাদ

Developed by :