Saturday, 23 January, 2021 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




যুক্তরাজ্যে করোনায় বদরুল আমিনের ইন্তেকাল, সাবেক মন্ত্রীসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার মাথিউরা উত্তরপাড়ের কৃতিসন্তান যুক্তরাজ্য প্রবাসী বদরুল আমিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার রাত সাড়ে দশটায় লন্ডনের একটি হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

তিনি লন্ডনের রেডব্রিজে্র বাসিন্দা ছিলেন। তার মৃত্যুতে লন্ডনে বাঙালি কমিউনিটির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদসহ বিশিষ্টজন শোক প্রকাশ করেছেন।

জানা যায়, বদরুল আমিন একজন দানবীর ছিলেন। তিনি প্রচুর মেডিকেল ইকুইপমেন্ট লন্ডন থেকে এনে বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে দান করেছেন।

বদরুল আমিন ছিলেন বিয়ানীবাজার পঞ্চখণ্ড উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রয়াত রুহুল আমিন ফাত্তাহ স্যারের ছোটভাই।

শোক প্রকাশ 

এদিকে, সমাজহিতৈষী বদরুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




Developed by :