Saturday, 23 January, 2021 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




চট্টগ্রামে দুই প্রার্থীর সমর্থকের হামলায় একজনের মৃত্যু, গুলিবিদ্ধ এক

ছবি: সংগৃহিত
ছবি: সংগৃহিত

বার্তা ডেস্ক: চট্টগ্রাম নগরীর ২৮নং পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী কমিশনার প্রার্থী আবদুল কাদেরের অনুসারীদের হামলায় বাবুল সর্দার (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর। এঘটনায় আরো একজন গুলিবিদ্ধ হয়েছে বলেও জানা গেছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত নয়টার দিকে নগরের পাঠানটুলি এলাকার মগ পুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর অভিযোগ করে বলেন, ‌‘মগপুকুর এলাকায় গণসংযোগ করার সময় বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরের অনুসারীরা শাটার গান নিয়ে তাদের ওপর সশস্ত্র হামলা চালিয়েছে। এতে স্থানীয় মহল্লার সর্দার বাবুল সর্দার গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। আমাকে বাঁচাতে গিয়ে এসময় যুবলীগ কর্মী মাহবুবও গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।’

তবে অভিযোগ অস্বীকার করে বিদ্রোহী প্রার্থী সদ্য সাবেক কাউন্সিলর আবদুল কাদের বলেন, ‌‌‘আমার কর্মী-সমর্থক নিয়ে আবু শাহ মাজার এলাকায় গণসংযোগ করছিলাম, আমি দু’তলা একটি বাসায় অবস্থান করার সময়ে নচে থাকা আমরা অনুসারীদের আচমকা ধাওয়া করে নজরুল ইসলাম বাহাদুরের অনুসারীরা। এরপর তারা গুলি ছুড়লে আমি বাসার ভিতরেই অবস্থান করি। যে মারা গেছে সে তাদের কর্মী, কিন্তু কিভাবে মারা গেছে আমরা জানি না। আর আমরা পাল্টা হামলা করিনি বলেই একটি বাসায় অবরুদ্ধ হয়ে আছি।’

তিনি বলেন, আমি সকালে নির্বাচন কমিশনে তাদের বিরুদ্ধে আমার পোস্টার ছিড়ার অভিযোগ দিয়েছি। যার কারণে তারা পূর্ব-পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানান, মাহবুব নামের একজন গুলিবিদ্ধ অবস্থায় আসলেও তাকে আবার নিয়ে যাওয়া হয়েছে। চমেকে ভর্তি না করে বেসরকারি মেডিকেল সেন্টার নিয়ে যাওয়া হয়েছে বলে জেনেছি।

 

Developed by :