Saturday, 23 January, 2021 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে স্বর্ণ ও নগদ টাকা চুরিকালে হাতেনাতে মহিলা আটক

নাহিদুর রহমান: বিয়ানীবাজারে জুয়েলারি দোকানের ভেতর থেকে এক গ্রাহকের নগদ টাকা ও স্বর্ণের ব্যাগ নিয়ে পালাতে চেষ্টা করে ছদ্মবেশি এক মহিলা। এ সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

রোববার বেলা একটায় পৌরশহরের জামান প্লাজার আনজু জুয়েলার্সে এ ঘটনা ঘটে। ধৃত রুকিয়া বেগম লিলি ওরফে লিমার বাড়ি জকিগঞ্জ উপজেলার কোনাগ্রামে। তিনি আব্দুছ সালাম ওরফে সুবহানের স্ত্রী। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

একাধিক সূত্রে জানা যায়, রোববার এক তরুণী স্বর্ণালংকার রিপিয়ারিংয়ের জন্য আনজু জুয়েলার্সে ঢুকেন। একই সময়ে ঐ দোকানে প্রবেশ করেন ছদ্মবেশি এক মহিলা। এ সময় তরুণী তার স্বর্ণালংকার ও নগট টাকা রাখা ভ্যানেটি ব্যাগ পাশের চেয়ারে রেখে ব্যবসায়ীর সাথে কথাবার্তা শুরু করেন। এরফাঁকে পাশে থাকা বোরকা-নেকাপপরা ওই মহিলা তরুণীর ব্যাগটি নিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু বিষয়টি বুঝতে পেরে তরুণী চিৎকার করলে ব্যবসায়ীরা হাতেনাতে মহিলা চুরসহ ব্যাগ উদ্ধার করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আটক মহিলা চোরকে থানায় নিয়ে যায়। সন্ধ্যায় জুয়েলারি প্রতিষ্ঠানের মালিক হাজি আব্দুস শুক্কুর বাদি হয়ে ওই মহিলার বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেন। মামলা নং ৫।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মেহেদী হাসান গতকাল রাতে শ্যামল সিলেট’কে জানান, ধৃত মহিলাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করেছে। ওই মহিলার বিরুদ্ধে চুরির মামলা হওয়ায় সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

 

Developed by :