Saturday, 23 January, 2021 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র টাকস্যুট ও জার্সি প্রদান

নাহিদুর রহমান: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে ‘গোল্ডেন পাস্ট এফসি’কে উন্নতমানের টাকস্যুট ও জার্সি প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার রাতে পৌরসভার হলরুমে প্রবাসী কমিউনিটি নেতা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও ক্রীড়ানুরাগীদের উপস্থিতিতে ‘গোল্ডেন পাস্ট এফসি’ বিয়ানীবাজারকে টাকস্যুট ও জার্সি প্রদান করেন সংগঠনের সভাপতি মামুন রশীদ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক মো: দেলওয়ার হোসেন, আজীবন সদস্য খলিলুর রহমান মাসুক।

সংগঠনের সভাপতি চেয়ারম্যান আব্দুল মন্নানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হারুনুর রশীদ ও যুগ্ম সম্পাদক হারুণ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট গোল্ডেন পাস্ট’র সভাপতি হাজী শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, মোহামডান স্পোর্টি ক্লাবের সভাপতি আব্দুল বাসিত টিপু, বিয়ানীবাজার ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি ফয়সল আহমদ, সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারী, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মারুফ আহমদ প্রমুখ।

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না টাকস্যুট ও জার্সি প্রদান অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সকল নেতৃবৃন্দ ও ক্রীড়ানুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একই অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী তিন কমিউনিটি নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

Developed by :