Tuesday, 26 January, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




লন্ডনে করোনায় রোটারিয়ান মঞ্জুরের পিতা-মাতার মৃত্যু, দাফন সম্পন্ন।। শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: যুক্তরাজ্যে সফররত অবস্থায় মাত্র ১০ দিনের ব্যবধানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন গোলাপগঞ্জ উপজেলার লামা চন্দরপুর গ্রামের আলহাজ শামছুল ইসলাম (টুনু মিয়া) ও তার সহধর্মিণী আসমা বেগম। প্রয়াত এ দু’জন গোলাপগঞ্জের আল এমদাদ ডিগ্রি কলেজ গভর্নিংবডির চেয়ারম্যান ও জালালাবাদ ভেজিটেবল এন্ড ফ্রোজেন ফিশ এক্সপোর্টার্স গ্রুপের সাধারণ সম্পাদক রোটারিয়ান মঞ্জুর আহমদের পিতা-মাতা।

জানা যায়, গত ১৬ ডিসেম্বর বুধবার স্থানীয় সময় সন্ধ্যা পৌনে ৭ টায় স্ত্রী এবং ২৬ ডিসেম্বর শনিবার স্থানীয় সময় দুপুর পৌনে একটায় স্বামী নর্থ লন্ডনের মিডেলসেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের ৩ পুত্র এবং ২ কন্যার মধ্যে ২ পুত্র এবং ২ কন্যা স্থায়ীভাবে লন্ডনে থাকেন এবং অপরপুত্র মঞ্জুর সিলেটে বসবাস করেন।

এদিকে, গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় বাদ জোহর ইস্ট লন্ডনের ফোর্ড স্কয়ার মসজিদে শামসুল ইসলামের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বাঙালি কমিউনিটির বিপুল সংখ্যক লোক শরিক হন। পরে তাকে গার্ডেন অব পিসে দাফন করা হয়। এ সময় মরহুমের যুক্তরাজ্য প্রবাসী পুত্র শিব্বির আহমদ ও বদরুল আলম বাবুল পিতার জানাজা ও দাফন কার্যে উপস্থিত ছিলেন। একইভাবে কিছুদিন পূর্বে তারা মায়ের জানাজা ও দাফনে অংশ নেন।

অপরদিকে, গোলাপগঞ্জের আল এমদাদ ডিগ্রি কলেজ গভর্নিংবডির চেয়ারম্যান মঞ্জুর আহমদের পিতা-মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু ও সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, যুক্তরাজ্যস্থ গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত, জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মঞ্জুরের পিতা-মাতার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

কৃতজ্ঞতা প্রকাশ: বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী মঞ্জুর আহমদ তার পিতা-মাতার মৃত্যুতে বিভিন্নভাবে খোজখবর নেওয়ায় এবং সহমর্মিতা প্রকাশ করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি তার পিতা-মাতার বেহেস্ত নসীবের জন্য প্রার্থনা করতে পরিচিত শুভানুধ্যায়ী সকলের প্রতি অনুরোধ করেন।

 

Developed by :