Monday, 18 January, 2021 খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |




আ’লীগ নেতা আজিজুর রহমান তেরা’র জানাজা ও দাফন সম্পন্ন 

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুর রহমান ওরফে তেরা মিয়ার (৭৩) জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

রোববার বেলা সোয়া ২ টায় শ্রীধরা-নবাং শাহী ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে দলমত নির্বিশেষে বিপুলসংখ্যক ধর্মপ্রাণ মানুষ জানাজায় শরিক হন।

এ সময় সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হাসনাত, বিয়ানীবাজার পৌরসভার সাবেক প্রশাসক মো. তফজ্জুল হোসেন, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, উপজেলা যুবলীগ নেতা জাহিদ আহমদ রাজু, জাবেদ জয় ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কে এইচ সুমন ।

জানাজা শেষে আজিজুর রহমানের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান গতকাল রোববার সকাল ৬ টায় পৌর এলাকার শ্রীধরা গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।আওয়ামী লীগের নিবেদিত এ নেতা দীর্ঘদিন থেকে জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরও পড়ুন

বিয়ানীবাজার উপজেলা আ’লীগ নেতা তেরা মিয়ার ইন্তেকাল, সোয়া ২টায় জানাজা

 




সর্বশেষ সংবাদ

Developed by :