Wednesday, 2 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




ঢাকা থেকে সরাসরি বাস যাবে জাফলং ও ভোলাগঞ্জে

সিলেট: সিলেটের পর্যটন খাতকে এগিয়ে নিতে আগামী ২ নভেম্বর থেকে সিলেটের জাফলং ও ভোলাগঞ্জের সাথে ঢাকার সরাসরি বাস সার্ভিস চালু হচ্ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

শনিবার (৩১ অক্টোবর) সিলেট-তামাবিল-জাফলং সড়কে এসি বাসের উদ্বোধনের সময় তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, আগামী ২ তারিখ থেকে জাফলং থেকে ঢাকা ও ভোলাগঞ্জ থেকে ঢাকা এই দুটি বাস সার্ভিস চালু হচ্ছে। ইতোমধ্যে এই দুইটি সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে।

ইমরান আহমদ আরও বলেন, আমাদের এলাকাকে ওপেন করার জন্য যতো উদ্যোগ নেয়া হয় আমি সেগুলোকে স্বাগত জানাই। আর এতে করেই পিছিয়ে পরা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

তিনি বলেন, সিলেটের পর্যটনকে ঘিরে যে ব্যবসা তৈরি হয়েছে সেটা বিরাট সম্ভাবনাময়। এই পর্যটনকে ঘিরে বহু কর্মহারা লোকের কর্ম সংস্থানের ব্যবস্থা হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেটে পর্যটকদের আকৃষ্ট করতে এই উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও তিনি মনে করেন।

সিলেট-তামাবিল-জাফলং সড়কে এসি বাসের উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, পুর্বজাফলং ইউ পি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, অধ্যক্ষ ফজলুল হক, অধ্যক্ষ ডক্টর এনামুল হক সরদার,  জৈন্তাপুর প্রেস ক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সিলেট তামাবিল বাসমালিক সমিতির সভাপতি নাজিম উদ্দিন লস্কর, নুরুউদ্দিন, নিজাম উদ্দিন,আব্দুল হাফিজ, জাকারিয়া মাহমুদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন ।

 




সর্বশেষ সংবাদ

Developed by :