Wednesday, 2 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




পুলিশকে ধাওয়া দিলো রায়হান হত্যার প্রতিবাদকারীরা

নিউজ ডেস্ক :: রায়হান হত্যাকাণ্ডের প্রতিবাদ করতে এসে কর্তব্যরত পুলিশ সদস্যদের ধাওয়া দিয়েছে বিক্ষোভকারীরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে, সিলেট নগরীর আখালিয়ায় রায়হানের বাড়ির সামনে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে স্থানীয় লোকজন। রাস্তায় বেশ কয়েকটি টায়ার জ্বালিয়ে দেয় তারা। এসময় স্লোগান দিয়ে হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

বিক্ষোভের এক পর্যায়ে কিছু যুবক কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর ঢিল ছুঁড়তে থাকে। এদের কয়েকজন পুলিশকে ধাওয়া দেয়। ধাওয়ায় দুই পুলিশ সদস্য দৌড়ে পালিয়ে একটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আশ্রয় নেয়।

এদিকে, সন্ধ্যায় রায়হানের বাড়িতে যান এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া। এসময় তিনি, পরিবারের সদস্যদের স্বান্তনা দেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর (রবিবার) ভোরে রায়হান আহমদ নামে (৩৩) সিলেট নগরের আখালিয়ার এক যুবক নিহত হন। পুলিশের পক্ষ থেকে প্রথমে প্রচার করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। তবে বিকেলে পরিবারের বক্তব্য পাওয়ার পর ঘটনা মোড় নিতে থাকে অন্যদিনে। পরিবার দাবি করেন সিলেট মহানগর পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে প্রাণ হারায় রায়হান। এ ঘটনায় মামলা দায়েরের পর তদন্তে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ইতিমধ্যেই কবর থেকে মরদেহ উত্তলোন করে দ্বিতীয়বার ময়নাতদন্ত করা হয়েছে।

 




সর্বশেষ সংবাদ

Developed by :