Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




শ্যালিকা নিয়ে পালিয়ে দৈহিক সম্পর্ক, ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

বার্তা ডেস্ক:  লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঘরে স্ত্রীকে রেখে ১৩ বছর বয়সী শ্যালিকাকে নিয়ে পালিয়ে যান ফিরোজ রানা। দৈহিক মেলামেশাও করেন দুজন। এ ঘটনায় ফিরোজের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়। গতকাল শুক্রবার রাতে তাকে পাটগ্রাম উপজেলা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার হাতীবান্ধা উপজেলার পুর্ব সারডুবী এলাকা থেকে শ্যালিকাকে নিয়ে পালান দুলাভাই ফিরোজ। তার বাবার নাম জহরুল হক ভুট্টু। তারা পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের ইঞ্জিনপাড়া এলাকার বাসিন্দা।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, হাতীবান্ধার পুর্ব সারডুবী এলাকায় শ্বশুর বাড়ি থেকে গত বৃহস্পতিবার ১৩ বছর বয়সী শ্যালিকাকে নিয়ে পালিয়ে যান ফিরোজ রানা। তিনি ওই কিশোরীর সঙ্গে দৈহিক মেলামেশা করেছেন বলে জানিয়েছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় ফিরোজের স্ত্রীর ভাই বাদি হয়ে হাতীবান্ধা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ তুলে একটি মামলা করেন। তার পরিপ্রেক্ষিতে ফিরোজকে গ্রেপ্তার করা হয়। ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ফিরোজকে আদালতে তোলা হবে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :