Tuesday, 1 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




সিলেটে চোরাই গাড়ীসহ বিয়ানীবাজারের রাসেল গ্রেফতার

বার্তা ডেস্ক:শহরতলীতে পুলিশ অভিযান চালিয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তার হেফাজতে থাকা একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

সোমাবার সন্ধ্যায় পীরের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে সুরমা গেইট পুলিশ ফাড়ি।

ধৃত মোটরসাইকেল চোর চক্রের সদস্য রাসেল আহমেদ (৩০)। সে বিয়ানীবাজর উপজেলার পশ্চিম ঘুঙ্গাদিয়া গ্রামের তাজ উদ্দিনের ছেলে। রাসেল আহমেদ।

বিষয়টি নিশ্চিত করে সুরমা গেইট পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, গ্রেফতারকৃত রাসেল সিলেট-ল ১১-৮৯৩২ মোটরসাইকেলটি জৈন্তাপুর থেকে চুরি করে নিয়ে আসছে।

সুত্র জানায়, রাসেল আহমদ। সে গোলাপগঞ্জ, বিয়ানীবাজার, দক্ষিণ সুরমা, বড়লেখাসহ বেশি কয়েকটি থানার তালিকাভুক্ত মোটরসাইকেল চোর। শুধু তালিকায় নাম আছে তা নয়, সে পুলিশের চোখে একজন শীর্ষ মোটরসাইকেল চোর।

রাসেল কিশোর বয়স থেকে মোটরসাইকেল চুরির কাজে জড়িয়ে পড়ে। আস্তে আস্তে হয়ে ওঠে দুর্ধষ মোটরসাইকেল চোর হিসেবে। গড়ে তুলে নিজস্ব চোর সিন্ডিকেট। আর এই সিন্ডিকেট সদস্যরা পূর্ব সিলেটের উপজেলাগুলোতে মোটরসাইকেল চুরি করতো।

এরইমধ্যে রাসেলের নাম ওঠে যায় পুলিশের খাতায়। বেশ কয়েকবারও গ্রেফতার হয়েছে জেলও কেটে কয়েকদিন পর জামিনে বেরিয়ে আসে। আবার চলে যায় পুরনো পেশায়। বিভিন্ন এলাকায় শুরু করে মোটরসাইকেলের চুরি। অনেক সময় চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গণধোলাইও খেয়েছে। এরপরও থেমেনি তার মোটরসাইকেল চুরি নেশা।

সর্বশেষ জৈন্তাপুর থেকে চুরি করে নিয়ে আসার পথে রাসেলকে আটক করে পুলিশ।

দৈনিক জালালাবাদ।

 

Developed by :