Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বাহুবলে সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৫ : শ্রীমঙ্গলে অবরোধ

শ্রীমঙ্গল: হবিগঞ্জের বাহুবল উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় তিনজন ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার ৫নং রশিদপুর গ্যাস ফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার ৫নং রশিদপুর গ্যাস ফিল্ড এলাকায় বেপরোয়াভাবে চলমান দ্রুতগামী হবিগঞ্জ-সিলেট বিরতীহীন এক্সপ্রেস বাস নং- ঢাকা মেট্রো ব ১১-০৯০২ গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা একটি জীপগাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই দুজন ও অপর একজন হবিগঞ্জ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনায় নিহতরা হলো- শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও চা বাগানের শ্রমিক সঞ্জিত কর্মকার (৩৮) ও রশিদপুর ফয়েজাবাদ চা বাগানের মহেশ রাজভর (৩৫) ও অঞ্জলি ওড়াং (৩০)।

এছাড়াও গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ ও শ্রীমঙ্গল হাসপাতালে চিকিৎসা প্রেরণ করা হয়।

এদিকে সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে হবিগঞ্জ বাস মালিক সমিতির উপরে ক্ষেপে ওঠেছে শ্রীমঙ্গলের সাতগাঁও চা বাগানের শ্রমিকরা। তারা দুপুর আড়াইটা পর্যন্ত সাতগাঁওয়ের লছনা বাজার এলাকায় মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও পরিবহন শ্রমিকনেতাদের প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নেওয়া হয়। তবে দুর্ঘটনার সঠিক বিচার পাওয়া না গেলে তারা পুনরায় অবরোধে নামবে এবং হবিগঞ্জ বাস মালিক গ্রুপের বিরোদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবে বলে উল্লেখ্য করেন আন্দোলনরত শ্রমিকরা।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, দূর্ঘটনাটিকে কেন্দ্র করে শ্রমিকরা লছনা এলাকা অবরুদ্ধ করেছিলো। পরে আমাদের অনুরোধে হবিগঞ্জ বাস মালিক সমিতির সাথে আন্দোলনরত শ্রমিকদের নিয়ে বসে বিষয়টি মীমাংশার আশ্বাস দিলে তারা অবরোধ স্থগিত করে।

 

Developed by :