Thursday, 29 October, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




টানা চতুর্থবার বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন

বার্তা ডেস্ক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে টানা চতুর্থবারের মতো সভাপতি হলেন কাজী সালাউদ্দিন। সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী।

শনিবার দুপুর ২টা থেকে হোটেল সোনারগাঁওয়ে ভোট শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টায়। ভোট শেষ হওয়ার পর থেকেই অপেক্ষা ছিল রেজাল্টের। সন্ধ্যা সোয়া ৭টায় ফল প্রকাশ হয়।

৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবার সভাপতি নির্বাচিত হয়েছেন দেশের কিংবদন্তি ফুটবলার কাজী সালাউদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করা সাবেক তারকা ফুটবলার বাদল রায় পেয়েছেন মাত্র ৪০ ভোট। যদিও তিনি নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর সরে যাওয়ার ঘোষণা দেন। তবে নির্বাচনের ঠিক আগের দিন শুক্রবার ফেসুবকে আবার সরব হয়ে কাউন্সিলরদের কাছে ভোট চান।

এদিন উৎসবমুখর পরিবেশেই অনুষ্ঠিত হয় বাফুফের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে সকাল থেকেই কাউন্সিলর, প্রার্থী, সাংবাদিকদের পদচারণায় মুখরিত ছিল হোটেল সোনারগাঁও।

চার বছর পরপর অনুষ্ঠিত হয় বাফুফে নির্বাচন। শনিবার সকাল ১১টা থেকে শুরু হয় বাফুফের বার্ষিক সাধারণ সভা (এজিএম)। সেখানে বার্ষিক আয়-ব্যয়ের রিপোর্ট নিয়ে আলোচনা হয়। এরপর শুরু হয় ভোট।

বাফুফের ১৩৯ জন ভোটারের মধ্যে উপস্থিত ছিলেন ১৩৭ জন। অনুপস্থিত দুইজন হলেন চট্টগ্রাম আবাহনীর কাউন্সিলর তরফদার রুহুল আমিন ও ফরিদপুরের খন্দকার নাজমুল ইসলাম। একজন ভোটার দেশের বাইরে এবং অন্যজন কারাগারে থাকায় উপস্থিত হতে পারেননি।

 




সর্বশেষ সংবাদ

Developed by :