Friday, 30 October, 2020 খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে তাবলীগ জামাতের মুরব্বী আব্দুল খালিকের দাফন সম্পন্ন

গোলাপগঞ্জ: সিলেট গোলাপগঞ্জ পৌর এলাকার ঘোগারকুল এলাকার তাবলীগ জামাতের মুরব্বী আব্দুল খালিকের (৮৮) দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার বাদ জোহর ঘোগারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে মোকাম মসজিদ গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

গত শনিবার ২৬ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫ টায় নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাজার নামাজে ঈমামতি করেন মরহুমের বড় ছেলে মাওলানা ফরিদ উদ্দিন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, মরহুম আব্দুর খালিক তাঁর জীবনের বেশিরভাগ সময় তাবলীগ জমাতে ব্যায় করেছেন। তাঁর মুখের ভাষা ছিল অত্যান্ত সাবলীল। বিশেষ করে যুব সমাজের কাছে তিনি অত্যন্ত প্রিয় ব্যাক্তিত্ব ছিলেন।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, হেতিমগঞ্জ মতিনিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম, সিলেট কাজির বাজার মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা আহমদ আলি, ঘোঁষগাও মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা হেলাল আহমদ, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের ঈমাম ও খতিব শায়খুল হাদিস মাওলানা ওয়ারিছ উদ্দিন, বড় মোকাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হালিম, মাওলানা শিব্বির আহমদ ঘোগারকুল মোকাম মসজিদের ইমাম ও খতিব, গোলাপগঞ্জ তাবলীগ জমাতের মুরব্বী হারুন মিয়া, গোলাপগঞ্জ পৌর বিএনপির আহবায়ক হাসান ইমাদ, কাউন্সিলার আব্দুল জলীল, ঘোগারকুলের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিন,  সইফ মিয়া, এনাম উদ্দিন, মাহবুবুর রহমান (মরির), সৈয়দ শাহনুর এলন প্রমুখ।

 

Developed by :