Thursday, 22 October, 2020 খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে মুক্তিযোদ্ধা ছমির উদ্দিনের ইন্তেকাল, সকাল ১১ টায় জানাজা।। শোক প্রকাশ

কে এইচ সুমন: বিয়ানীবাজার পৌর এলাকার নবাং গ্রামের প্রবীণ মুরব্বি বীর মুক্তিযোদ্ধা মো. ছমির উদ্দিন আর নেই। শনিবার রাত ১০ টায় বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, ৬ পুত্র, ৪ কন্যা, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় নবাং কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে পরিবারের পক্ষ থেকে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, মুক্তিযোদ্ধা ছমির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি বলেন, বাংলাদেশের অভ্যুদয়ে সে সময়কার তরুণ মুক্তিযোদ্ধা তৈয়ব হোসেনের অসামান্য অবদান রয়েছে। তাঁর এই আত্মত্যাগ বাঙালি জাতি কখনো ভুলবে না।

সাবেক এ মন্ত্রী, মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

জাতির এই গর্বিত সন্তানের মৃত্যুতে বিনম্র শ্রদ্ধা এবং শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :