Sunday, 1 November, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




ইবনে সিনায় ‘ভুল চিকিৎসায়’ জীবনসঙ্কটে আ’লীগ নেতা ফারুক

সিলেট: সিলেট নগরীর সোবহানীঘাট ইবনে সিনা হাসপাতালে ভুল অপারেশনের কারণে এক রোগীর অবস্থা সঙ্কটাপন্ন হয়ে পড়েছে বলে অভিযোগ ওঠেছে। জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ ভুল চিকিৎসার শিকার হয়ে বর্তমানে হাসপাতালটির আইসিউতে আছেন বলে অভিযোগ করেছেন তার স্বজনরা।

ফারুক আহমদ জকিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম আনন্দপুর গ্রামের বাসিন্দা। তিনি আসন্ন জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রচন্ড বুকে ব্যথা নিয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে সিলেট নগরীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন ফারুক। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ফারুকের বুকের বাম পাশে পিত্তথলিতে পাথর রয়েছে জানিয়ে দ্রুত অপারেশন করার জন্য বলেন। এরপর মঙ্গলবার রাত সাড়ে আটটায় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যান। সেখানে ডা. জামাল আহমদ রোগীর অপারেশন করেন।

ফারুকের চাচাতো ভাই এনাম আহমদ বলেন, ফারুকের শরীরের যে স্থানে পাথর ছিল সে স্থানে অপারেশন না করে চিকিৎসকরা অন্যস্থানে অপারেশন করেন। অপারেশন থিয়েটার থেকে বের করে রোগীকে আইসিউতে নিয়ে নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষণের কারণে বর্তমানে রোগীর অবস্থা সঙ্কটাপন্ন বলে জানান তিনি।

 




সর্বশেষ সংবাদ

Developed by :