Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




শিক্ষক ও রাজনীতিবিদ ফয়েজ আহমদ বাবরের সুস্থতা কামনা করলেন এডভোকেট নাসির খান

সিলেট: জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর গুরুতর অসুস্থ। গত সোমবার রাতে হ্রদরোগে আক্রান্ত হলে তাঁকে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়।

আজ ভোরে তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় সিলেট নগরীর নুরজাহান হাসপাতলে স্থানান্তর করা হয়েছে। এখানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

অসুস্থ ফয়েজ আহমদ বাবর জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক।

এদিকে, শিক্ষক ও রাজনীতিবিদ ফয়েজ আহমদ বাবরের আশু রোগমুক্তি কামনা করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো নাসির উদ্দিন খান। তিনি সবাইকে তাঁর শারীরিক সুস্থতার জন্য দোয়া করারও আহ্বান জানিয়েছেন।

এছাড়াও ফয়েজ আহমদ বাবরের অসুস্থতার খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, উপাধ্যক্ষ শাহেদ আহমদ, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ ও আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা বিএনপি নেতা ইন্তাজ আলী, আওয়ামী লীগের  প্রচার  সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহেল রানা ছাত্রলীগ নেতা শামছুজ্জামান জামান, তাজ উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীরা হাসপাতাল ছুটে আসেন। সোমবার রাতভর নেতাকর্মী ও পরিবার সদস্যরা তাঁর সার্বক্ষণিক চিকিৎসা ব্যবস্থা তদারকি করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :