Monday, 3 August, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




ফেনীতে জয়নাল হাজারী: আমার জনপ্রিয়তা নিয়ে যারা প্রশ্ন তুলেছিল তারা আজ কোথায়?

বার্তা ডেস্ক: দীর্ঘ প্রতিক্ষার পর আজ ফেনীতে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জয়নাল হাজারী তার নিজ বাসভবনের মুজিব উদ্যানে যান এবং তার ভক্তদের উদ্দেশ্যে বক্তব্য রেখে বলেন, ইতিপুর্বে যারা আমার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলেছিল, তারা কে কোথায় আছেন, দেখে যান। সাংগঠনিক কোন কর্মসুচী নেই, খাবার আয়োজন নেই, সভা সমাবেশ নেই, কোন জাতীয় নেতার আগমন নেই। কাউকে আসতে বলিনি বা বাধ্য করিনি আবার টাকা দিয়ে কোন প্রলোভন দেখায়নি।

মা বাবার কবর জিয়ারত করেন জয়নাল হাজারী শুধু মাত্র মা- বাবাসহ পরিবারের লোকদের কবর জিয়ারত করতে এসেছি। আমার আসার খবর পেয়ে ফেনীর সর্বস্তরের মানুষ বাধা ও রক্তচক্ষু উপেক্ষা করে আমার বাড়ীতে অর্থাৎ মুজিব উদ্যানে জড়ো হয়েছে।

এর আগে বক্তব্য রাখেন ফেনী ছাত্রলীগের সাবেক সভাপতি মো: আজহারুল হক আরজু,  হাজারিকা আইটি প্রধান ও হাজারিকা প্রতিদিনের সাংবাদিক মো: আরিফ জয়, হাজারিকা পাঠক ফোরামের সভাপতি রুবেল হাসান, হাজারিকা পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, শরীফ চৌধুরী, আলমগীর হোসেন, বারেক হোসেন হাজারিকা পাঠক ফোরামের সাবেক সভাপতি মো: ইউসুফসহ প্রমুখ।

দীর্ঘদিন পর ঈদের দিন (১আগস্ট) বিকেলে নিজ বাড়ীতে এসে গনমাধ্যমকে এসব কথা বলেন ফেনী-২ আসনের সাবেক সাংসদ বীর মু্ক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জয়নাল হাজারী। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফেনী’ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক।

জানা যায়, দীর্ঘ একযুগ পর নিজবাড়ী ফেনীর মুজিব উদ্যানে ফিরলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল হাজারী। ঈদের দিন বিকাল সাড়ে ৪টায় তিনি এম্বুলেন্স যোগে নিজ বাড়ীতে আসেন।

এসময় হাজার হাজার নেতাকর্মীর ভিড় দেখা গেছে। নেতাকর্মীদের নিয়ে মা, বাবা ও ভাইসহ পরিবাবের লোকদের কবর জিয়ারত করেন মু্ক্তিযোদ্ধা জয়নাল হাজারী। এসময় কবর জিয়ারতের মুনাজাত পরিচালনা করেন হাজারিকা প্রতিদিনের সাংবাদিক মো: আব্দুর রহিম।

জয়নাল হাজারির আগমন উপলক্ষে মাস্টারপাড়া সহ ফেনীর সার্বিক নিরাপত্তা কঠোর ব্যাবস্থা জোরদার করা হয়েছে।

 




সর্বশেষ সংবাদ

Developed by :