Monday, 3 August, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




এমএ হকের জানাযা হবে দু’টি, জন্মস্থানে দাফন

সিলেট: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হককের দুইটি জানাযা অনুষ্ঠিত হবে। বিকাল সাড়ে ৫ টায় সিলেট নগরির মানিকপীর টিলায় প্রথম জানাযা শেষে তাঁকে নেয়া হবে জন্মস্থান বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের কুলুমা গ্রামে। সেখানে মা-বাবার কবরের পাশে তাকে শায়িত করা হবে।

রাত ৮ টার পর জন্মস্থানেই তার আরও একটি জানাযা শেষে তাঁকে সমাহিত করা হবে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামিম।

এর আগে শুক্রবার (৩ জুলাই) সকাল সাড়ে ১০ টায় না মারা যান এমএ হক। নিউমোনিয়া ও করোনার উপসর্গ নিয়ে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে সিলেট ভয়েসকে নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ।

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে শারীরিক অবস্থা খারাপ হলে হলে তিনি সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে বুধবার (১ জুলাই) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। গতকাল বৃহস্পতিবার (২ জুলাই) তার করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হলেও এখনো রিপোর্ট পাওয়া যায়নি।

 




সর্বশেষ সংবাদ

Developed by :