Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




সাবেক মেয়র কামরানের শারীরিক অবস্থার উন্নতি

সিলেট: করোনাভাইরাসে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শ্বাসকষ্ট অনেকটাই কমেছে, কমেছে জ্বর এবং বমিও। আজ আবারও তাকে প্লাজমা থেরাপি দেওয়া হবে।

বদরউদ্দিন আহমদ কামরানের ব্যক্তিগত সহকারী বদরুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল দুপুর থেকে স্যার মুখে খাবার খাচ্ছেন। তবে স্যারকে আরও কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।’ আজ আবারও সাবেক মেয়রকে প্লাজমা থেরাপি দেওয়া হবে বলে চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, বদরউদ্দিন আহমদ কামরান ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ৫ জুন সাবেক মেয়রের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ৬ জুন সকালে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় গত রবিবার সন্ধ্যায় তাকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে সিলেট থেকে ঢাকা নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার বিকেলে তাকে প্লাজমা থেরাপি দেওয়া হয়।

বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও করোনাভাইরাসে আক্রান্ত। গত ২৭ মে আসমা কামরানের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। তিনি বাসায় আইসোলেশনে আছেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :