Monday, 6 July, 2020 খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |




সিলেটে অস্ত্র ও নগদ টাকাসহ দুই ছিনতাইকারী আটক

সিলেট: নগরীতে ছিনতাই করতে গিয়ে পুলিশের ধাওয়া খেয়ে আটক হয়েছে ২ ছিনতাইকারী।

মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় ঘটনাটি ঘটে নগরীর মীরের ময়দান পুলিশ লাইন রাস্তার সামনে। আটককৃত ২ ছিনতাইকারীকে সিএনজিসহ সিলেট কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

জানাগেছে নগরীর তালতলায় পার্ক-ভিউ হসপিটাল এর সামনে থেকে একজন ভদ্রলোককে ৫০ টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ধাওয়া করে। ছিনতাইকারীরা সেখানে ছিনতাই করতে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত করে সিএনজি করে ছোটে আসে। এ সময় স্থানীয় জনতা ও কতোয়ালী থানার পুলিশ মানিক ছিনতাইকারীদের ধাওয়া করে পরে পুলিশ লাইন গেইটের সামনে (মিরের ময়দানে) এসে আটক করতে সমর্থ হয়।

এ সময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র দুইটি, একটি নাইফ, সিএনজি উদ্ধার করা হয় এবং পরে কোতোয়ালী থানার এসি নির্মল চক্রবর্তী এবং কোতোয়ালি থানার টহলরত পুলিশ ঘটনাস্থলে হাজির হলে ছিনতাইকারীদের কোতোয়ালী থানায় প্রেরণ করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় একটি রামদা, একটি চাকু ও ছিনতাই করা মোবাইল ফোনসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তবে অন্যান্য আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

Developed by :