Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




সাংবাদিক আবু তাহের রাজুর দাদির ইন্তেকাল, রাত ৯টায় জানাজা ।। শোক প্রকাশ

বিয়ানীবাজার: বিয়ানীবাজারনিউজ২৪.কম ও এবি টিভি’র বিশেষ প্রতিবেদক প্রতিশ্রুতিশীল সাংবাদিক আবু তাহের রাজুর দাদি করফুন নেছা আর নেই। সোমবার দুপুরে তিনি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামস্থ নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যকজনিত নানা রোগে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজার নামাজ সোমবার রাত ৯টার সময় কালাইউরা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। মরহুমার জানাজায় অংশগ্রহণ ও তাঁর জন্য দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, সাংবাদিক আবু তাহের রাজুর দাদির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম সুয়েব, দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্ব খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :