Wednesday, 3 June, 2020 খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




ভাইস চেয়ারম্যান জামালের খাদ্যসামগ্রী বিতরণ দৃষ্টান্ত হয়ে থাকবে : আতাউর খান

মোঃ আব্দুল হান্নান: নিরব ঘাতক নভেল করোনা ভাইরাসের প্রকোপে পুরো বিশ্ববাসী যখন অসহায় ও বিপর্যস্ত, ঠিক তখনই বিয়ানীবাজার উপজেলা ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভার দুর্গত অসহায় মানুষের সাহায্যার্থে বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন এর খাদ্য সামগ্রী উপহার বিতরণ সম্পন্ন হয়েছে।

ধারাবাহিক বিতরণের অংশ হিসেবে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন এর উদ্যোগে বিয়ানীবাজার পৌরসভার উপকাভোগীদের মাঝে প্রবাসী ও দেশের সকল শ্রেণি পেশার মানুষের সার্বিক সহযোগীতায় প্রায় ৩শ’ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে বিয়ানীবাজার উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামছুল হকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা কে, এইচ সুমন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান খান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ব্যাপী খাদ্য সামগ্রী উপহার বিতরণের উদ্দ্যোক্তা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, পৌর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক ওয়াহিদুর রহমান টিপু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা হাজী আবুল কালাম, এনাম উদ্দিন, সাংবাদিক শাহিন আলম হৃদয়, যুবলীগ নেতা ইকবাল হোসেন একন, রুমেল আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল হাসান রায়হান, জুনেদ আহমদ, দীপু কুমার, মারজান উদ্দিন ও জুনেদ আহমদ সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান খান বলেন, উদ্ভূত পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইউনিয়ন পরিষদের মাধ্যমে জনগণের হাতে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছে। এছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। যা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার।

তিনি আরও বলেন, বৈশ্বিক এ মহামারিতে সমাজের সকল শ্রেণিপেশার অধিকাংশ মানুষ ক্ষতির সম্মুখিন হয়েছেন। তাই এই দুঃসময়ে ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন এর মহতী উদ্যোগকে সাধুবাদ জানান।

প্রধান বক্তার বক্তব্যে জামাল হোসেন বলেন, মহান আল্লাহর অশেষ কৃপায় সকলের সহযোগিতায় দল-মত নির্বিশেষে উপকারভোগী জনগণের হাতে উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দিতে পেরে মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করছি। এ মহতী কার্যক্রমে দেশ-বিদেশের যে সকল স্বজন আমাকে সহযোগিতা করেছেন তাঁদের এ সহযোগিতাকে আল্লাহ কবুল করেন। এবং সকলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করেন। এ সময় জামাল হোসেন বলেন, আমার এ কার্যক্রম ১নং আলীনগর ইউনিয়ন থেকে শুরু করে ১১নং লাউতা ইউনিয়নসহ মোট ১০টি ইউনিয়নে সকলের সহযোগিতায় সমাপ্ত করতে পেরেছি এবং আজ বিয়ানীবাজার পৌরসভায় অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণের মাধ্যমে সমাপ্ত করলাম। এ কাজে প্রবাসে বসবাসরত সাবেক নেতারা অর্থ দিয়ে অগ্রণী ভূমিকা রেখেছেন সকলকে ধন্যবাদ জানান।

তিনি উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন, সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে সবাই ঘরে থাকুন। জীবন নিরাপদ রাখুন। সবাই বেশি করে ইবাদতের মাধ্যমে আল্লাহর সাহায্য কামনা করি আল্লাহ এই মহামারি থেকে সবাইকে রক্ষা করেন

 

Developed by :