Tuesday, 2 June, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ছিন্নমূল শিশুদের ঈদ উপহার

বিয়ানীবাজার: দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ও নবউদ্দাম মিডিয়া গ্রুপের সহযোগিতায় বিয়ানীবাজারের একশ’ ১০ ছিন্নমূল শিশুর মধ্যে প্রথম ধাপের ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

নবউদ্দাম মিডিয়া গ্রুপের চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান ও পরিচালক ওয়াহিদুর রহমান সাকেলের অর্থায়নে মঙ্গলবার (১৯ মে) রাতে ভোজবাড়ি রেস্টুরেন্টে পৌরসভার ২০ ছিন্নমূল শিশুকে দুধ, চিনি, ময়দা, তেল, সেমাই, সুজি প্রদান করা হয়।

খাদ্যসহায়তা বিতরণকালে বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান, বর্ষিয়ান রাজনীতিবিদ আতাউর রহমান খান বলেন, একযুগ আগে শিকড় সন্ধানী প্রত্যয় নিয়ে নবউদ্দাম যাত্রা শুরু করে। তারা লক্ষে অবিচল থেকে নতুন আঙ্গিকে পূনরায় যাত্রা শুরু করলো। নবউদ্দামের সাথে ছিলাম, এখনো আছি, আগামীতে থাকবো। আর ছিন্নমূল শিশুদের জন্য মহত আয়োজন করায় দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশকে ধন্যবাদ।

এ সময় বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর বলেন, সৃষ্টিশীল কাজে নবউদ্দাম সব সময় ভূমিকা রেখে আসছে। তাদের এ যাত্রা অব্যাহত রেখে এগিয়ে যাবে দূর বহুদূর। তিনি আরো বলেন, ইতিমধ্যে যুগান্তর স্বজন সমাবেশ নানা সৃজনশীল কাজ করে যাচ্ছে। তিনি এ সংগঠনের অগ্রযাত্রা কামনা করেন।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রোকশানা বেগম লিমা বলেন, নবউদ্দাম পরিবারের সাথে আমার পারিবারিক সম্পর্ক। এ প্রচার ম্যাধম বিয়ানীবাজারবাসীর স্বার্থে কাজ করবে বলে বিশ্বাস করি।

জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার মাসুম আহমদের উপস্থাপনায় নবউদ্দাম মিডিয়া গ্রুপের এমডি ও যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান তার স্বপন বক্তব্যে ছিন্নমূল শিশু ও তাদের পরিবারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, এবি টিভির বিশেষ প্রতিবেদক আবু তাহের রাজু, বার্তা২৪ টিভির প্রতিবেদক জয়নুল ইসলাম, স্বজন সমাবেশ বিয়ানীবাজার শাখার যুগ্ম আহবায়ক এম. বেলাল আহমদ, জনতার টিভির সিও এহসান খোকন, ম্যাপ টিভির প্রতিবেদক শাকের আহমদ, নবউদ্দামের স্টাফ রিপোর্টার আবুল হাসনাত রাফি, আবু তাহের রিফাত, আব্দুর কাদির ইমন প্রমূখ।

উল্লেখ্য, ঈদের আগে বিয়ানীবাজারের প্রতি ইউনিয়নে এ ঈদ উপহার পৌছে দেওয়া হবে।

 

Developed by :