Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ডা. দিলীপসহ ১১ জন

সিলেট: করোনা আক্রান্ত চিকিৎসক দিলীপ কুমার ভৌমিক সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ মঙ্গলবার (১৯মে) দুপুর ২ টায় শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র সিলেট মিররকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিনি দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন। করোনা পরীক্ষার ফলাফল দুইবার নেগেটিভ আসার পর আজ তাঁকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে তিনি শহরের বাড়িতে রয়েছেন।

গত ৪ মে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে করোনার পরীক্ষার ফল পজেটিভ আসে ডা. ভৌমিকের। প্রথমে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরে ১১ মে তীব্র শ্বাসকষ্ট শুরু হলে শহীদ শামসুদ্দিন হাসপাতালে আইসিউ বিভাগে ভর্তি করা হয়।

এদিকে, ডা. দিলীপসহ আজ মোট ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়া আরেক চিকিৎসক ডা. এম এ মান্নানও রয়েছেন সুস্থ হওয়াদের মধ্যে। তাদের মধ্যে ৪ জন নার্সও রয়েছেন বলেও জানান ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, সুস্থ হওয়া রোগীদের আমরা বাসায় গিয়ে দুই সপ্তাহ হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিচ্ছি। সবাই পুরোপুরি সুস্থ হলে, তবেই আমরা তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দিচ্ছি।

 

Developed by :