Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌর ডেকোরেটার্স কারিগর কল্যাণ সমিতি পেলো আহবাব হোসেন সাজু’র ঈদ উপহার

বিয়ানীবাজার: বিয়ানীবাজার পৌর শহরে করোনা ভাইরাস প্রার্দুভাবের কারনে কর্মহীন হয়েপড়া দুস্থ অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে (ঈদ উপহার) বিতরণ অব্যাহত রেখেছেন কানাডাস্থ কুইব্যক সমিতির যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রনেতা আহবাব হোসেন সাজু।

সোমবার (১৮ মে) বিয়ানীবাজার বিয়ানীবাজার পৌর ডেকোরেটার্স কারিগর কল্যাণ সমিতির মাঝে কানাডা প্রবাসী আহবাব হোসেন সাজু’র অর্থায়নে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এদিকে, বিয়ানীবাজার পৌর ডেকোরেটার্স কারিগর কল্যাণ সমিতির সভাপতি আসাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন জনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ সামি কামাল, পৌর আওয়ামী লীগ নেতা রফিক উদ্দিন, যুবলীগ নেতা আলী হোসেন ও কাউসার আহমদ প্রমুখ।

আজ এক ভিডিও বার্তায় প্রবাসী কমিউনিটি সাজু বলেন, বিশ্বব্যাপী মরনব্যাধী করোনা ভাইরাস পরিস্থিতিতে সারা বিশ্ব অসহায় ও বিপর্যস্ত। এই মহামারিতে সমাজের সকল শ্রেণিপেশার অধিকাংশ মানুষ ক্ষতির সম্মুখিন হয়েছেন।

তিনি বলেন, সে বিষয়টি বিবেচনা করে মানবিক দায়বদ্ধতা থেকে আমার সামর্থ্য অনুযায়ী করোনাকালে দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছি, আমার এ কার্যক্রম সাধ্যানুযায়ী অব্যাহত থাকবে। তিনি দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

Developed by :