Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




মোল্লাপুরে পল্লব : কষ্টার্জিত অর্থ মানুষের কল্যাণে ব্যয় করাই উত্তম

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেছেন, বিনাপরিশ্রমে পৃথিবীর কোথাও টাকা উপার্জন করা যায় না। প্রবাসে আমাদের স্বজনরাও অনেক কষ্ট সহ্য করেন। তাদের এই কষ্টার্জিত অর্থ দিয়ে তাঁরা দেশের কল্যাণে ভ‚মিকা রাখেন। যা নিঃসন্দেহে প্রশংসনীয় এবং উত্তম কাজ।

রোববার (১৭ মে) বেলা ৩ টা মোল্লাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে আয়োজিত কোরআনে হাফেজদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথি আরো বলেন, প্রবাসীদের অবদান আমরা কখনো ভুলতে পারব না। আমাদের সার্বিক উন্নয়নে তাদের নিঃশর্ত সহযোগিতা প্রতিদানযোগ্য। চলমান করোনা মহামারিতে প্রবাসীরা যেভাবে এগিয়ে এসেছেন তা আমরা সরণ রাখবো। তাদের মহৎ এসব কর্মকান্ডে আমরা কৃতজ্ঞ।

মোল্লাপুর ইউপি চেয়ারম্যান এম এ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রোগ্রামের মুখপাত্র সাবেক ছাত্রনেতা জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, চ্যানেল এস এর স্টাফ রিপোর্টার যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এমিল হোসেন।

পরে করোনাভাইস মহামারি থেকে দেশ ও বিদেশের সকল ধর্মপ্রাণ মানুষকে হেফাজত এবং জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফিজ বদরুল হোসেন।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রাদুর্ভাব মুহূর্তে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র নেতৃবৃন্দ উপজেলার দু’শতাধিক কোরআনে হাফেজ, শতাধিক হিন্দু ধর্মাবলম্বীদের পাশে দাঁড়িয়েছেন।

 

Developed by :