Sunday, 31 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




পৌর এলাকায় সাবেক ছাত্রনেতা আহবাব হোসেন সাজুর ত্রাণ বিতরণ অব্যাহত

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে করোনাভাইরাস দুর্গত মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ অব্যাহত রেখেছেন কানাডাস্থ কুইব্যক সমিতির যুগ্ম সম্পাদক সাবেক ছাত্রনেতা আহবাব হোসেন সাজু।

গত মঙ্গলবার (১২ মে) বিয়ানীবাজার পৌরসভার ৫নং ওয়ার্ড নয়াগ্রামে ২য় ধাপে ৫০টি উপকারভোগী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করেছেন ।

জানা গেছে, বিয়ানীবাজার পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে ইতিমধ্যে প্রায় ৬ লক্ষ টাকার খাদ্যসামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন তরুন সমাজকর্মী সাবেক ছাত্রনেতা আহবাব হোসেন সাজু।

আর মহতি এ কর্মকান্ড বাস্তবায়ন করছেন পরিবারের সদস্য বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আনোয়ার হোসেন জনি, সমাজসেবী কয়ছর আহমদ পাপ্পু, সুমন আহমদ, যুবলীগ নেতা আলী হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রবাসী কমিউনিটি নেতা সাজু বলেন, যেকোন দুর্যোগ এলে প্রমাণ হয় আসলেই মানুষ মানুষের জন্য। সমাজের বেশিরভাগ মানুষ তার আশপাশের অসহায় ব্যক্তির পাশে দাঁড়ায়। আর্থিক ও মানসিক সাহায্য করে। তিনি বলেন, সে বিষয়টি বিবেচনা আমি আমার সামর্থ্য অনুযায়ী করোনাকালে দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছি, আমার এ কার্যক্রম সাধ্যানুযায়ী অব্যাহত থাকবে। তিনি সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগে’র ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আনোয়ার হোসেন জনি, সাইফুল ইসলাম সায়েক, জাহাঙ্গীর হোসেন, সুমন আহমদ, দেলোয়ার হোসেন দিলু, আব্দুল ওয়াদুদ, জসিম উদ্দিন, আলী হোসেন, জানে আলম, রফিউল আলম, দিপু কুমার দীপ্ত, তারেকুল ইসলাম তারেক, আহমেদ হায়দার, জাকির হোসেন, ওয়াহিদুল ইসলাম, রনি, রুমি, সাহেদ ও জানে আলম লিমন প্রমুখ।

 

Developed by :