Saturday, 30 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




করোনা দুর্গতদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ছুটে চলছেন জামাল হোসেন

মো. আব্দুল হান্নান: বিয়ানীবাজারে করোনাভাইরাস দুর্গত এলাকার মানুষের কাছে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে-চলা অব্যাহত রেখেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন।

আলীনগর, চারখাই, দুবাগ ও শেওলা ইউনিয়নের পর আজ তিনি কুড়ারবাজার ইউনিয়নে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন।

জানা গেছে, প্রত্যেক ইউনিয়নে জনসংখ্যার ভিত্তিতে কমপক্ষে একশ’ ৩৫ জন খাদ্যসামগ্রী উপহার পাচ্ছেন। আর মহতি এ কর্মকান্ড বাস্তবায়ন করছে বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ (জামাল গ্রুপ)। এ কাজে প্রবাসে বসবাসরত সাবেক নেতারা অর্থ দিয়ে অগ্রণী ভূমিকা রেখেছেন।

এদিকে, কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএফএম আবু তাহের এর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোহাম্মদ জামাল হোসেন।

সাবেক ছাত্রনেতা আব্দুল বাসিতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুবের আহমদ, উপজেলা পরিষদ সদস্য সালমা রহমান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলেহ উদ্দিন, সাংবাদিক মাহমুদ হোসেন, জেলা ছাত্রলীগ নেতা সালমান আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন বলেন, যেকোন দুর্যোগ এলে প্রমাণ হয় আসলেই মানুষ মানুষের জন্য। সমাজের বেশিরভাগ মানুষ তার আশপাশের অসহায় ব্যক্তির পাশে দাঁড়ায়। আর্থিক ও মানসিক সাহায্য করে। তিনি বলেন, প্রবাসীদের অর্থায়নে পুরো উপজেলায় প্রায় ২ হাজার মানুষকে খাদ্যসামগ্রী উপহার দেয়ার লক্ষ্যে কাজ করছি। এজন্য তিনি সবার সহযোগীতা কামনা করেন এবং প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা এনামুল হাসান রায়হান, মারজান আহমদ, দিলশাদ আহমদ, স্বপন আহমদ, সিপার আহমদ মুন্না, নজমুল ইসলাম, রেদওয়ান আহমদ, জুয়েল, সুজন, আরিফ, সুহেল, জুনেদ আহমদ, নুর আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

 

Developed by :