Thursday, 3 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |




চান্দগ্রামে মানবতার ফেরিওয়ালা ওয়াহিদের ইফতার ও আর্থিক অনুদান প্রদান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বড়লেখার চান্দগ্রামে করোনাভাইরাস দুর্গত মানুষের বাড়ি বাড়ি নিয়ে খাদ্যসামগ্রী পৌচ্ছে দেয়ার পর এবার এলাকার ৫ শতাধিক ব্যক্তির মধ্যে প্যাকেটজাত ইফতার ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক ও এলাকার কৃতিসন্তান মানবতার ফেরিওয়ালা খ্যাত রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ মহতি এসব কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন।

ইফতার ও আর্থিক অনুদান বিতরণকালে ওয়াহিদুর রহমান ওয়াহিদ বলেন, চান্দগ্রামে আমরা একে অন্যে ভাই ভাই সম্পর্ক। আমাদের মধ্যে ধনী-গরিব কোন বৈষম্য নেই।

তিনি বলেন, অতীতে যে কোন দুর্যোগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য অসহায় মানুষের পাশে দাঁড়াতে সদাসাধ্য চেষ্টা করে যাচ্ছি।

বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদ এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, করোনা মহামারিতে সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী ঘরে থাকবেন, সাবান দিয়ে বারবার হাত ধৌত করবেন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।

দুর্যোগ যতই দীর্ঘস্থায়ী হোক না কেন দুঃস্থ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি পুনঃব্যক্ত করেন ওয়াহিদুর রহমান ওয়াহিদ।

এ সময় উপস্থিত ছিলেন, নিজ বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল, সাবেক ইউপি সদস্য মিসবাহ উদ্দিন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, হারুনুর রশীদ, ডা. জগলু হোসেন, যুবলীগ নেতা আব্দুল করিম, কাতার প্রবাসী এমাজ উদ্দিন, ফখরুল ইসলাম, নাজিম উদ্দিন, শমছ উদ্দিন, বিলাল হোসেন, হাসান আহমদ, সাফি, ছিদ্দিক প্রমুখ।

 




সর্বশেষ সংবাদ

Developed by :