Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




নালবহরে আব্দুর রুফ হত্যাকাণ্ড : আরেক আসামী গ্রেফতার

বিয়ানীবাজার: বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের নালবহরে পঞ্চাশোর্ধ্ব সিএনজি অটোরিকশা চালক আব্দুর রুফ হত্যা মামলায় এজাহারভুক্ত আরেক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী নাজিম উদ্দিন (৪২) একই এলাকার মৃত আপ্তাব আলী ওরফে কুটুচান মিয়ার ছেলে।

শনিবার মধ্যরাতে উপজেলার চারখাই ইউনিয়নের বারীগ্রাম এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে  তাকে থানায় নিয়ে আসে।

এর আগে গত শুক্রবার বিকাল ৩টার দিকের প্রতিবেশির বাড়ির আঙিনায় আত্মগোপনে থাকাবস্থায় হত্যা মামলার এজাহারভুক্ত ৬নং আসামী হারুনুর রশীদকে (৪৫) গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুর রুফ হত্যার ঘটনায় শনিবার মধ্যরাতে চারখাই থেকে এজাহারভুক্ত ২নং আসামী নাজিম উদ্দিনকে আমরা গ্রেফতার করেছি। তিনি বলেন, এ মামলায় অভিযুক্ত অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত বুধবার বিকাল সাড়ে ৫টায় মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামে প্রতিবেশীর চাল থেকে বৃষ্টির পানি পড়া নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আব্দুর রুফসহ উভয়পক্ষের কমপক্ষে ১২জন আহত হয়েছেন। তবে সংঘর্ষে গুরুতর আহত আব্দুর রুফকে (৬৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় বৃহস্পতিবার বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বড় ছেলে আব্বাস আহমদ।

 

Developed by :