Saturday, 30 May, 2020 খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




সিলেটে যুক্তরাজ্য প্রবাসী আরাফাত আহমেদ বিজয় ও তাঁর বন্ধুদের ইফতার বিতরণ

সিলেট: লন্ডন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত আহমেদ বিজয় ও তাঁর বন্ধুদের সহযোগিতায় সিলেট নগরীর শিবগঞ্জে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে নগরীর ২০ ও ২১ নং ওয়ার্ডের রোজাদারদের মধ্যে ইফতার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, বিশেষ অতিথি ছিলেন দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আজাদ বলেন, করোনাভাইরাসের কারণে দেশের সার্বিক কর্মকান্ডের মুখ থুবড়ে পড়ে আছে। এ অবস্থায় বেশিরভাগ মানুষ দুঃসহ জীবনযাপন করছেন। তিনি বলেন, রোজাদারদের ইফতার করানো মহতি উদ্যোগ এবং অশেষ সওয়াবের কাজ। এজন্য যুক্তরাজ্য প্রবাসী আরাফাত আহমেদ বিজয় ও তার বন্ধুরা অবশ্যই প্রশংসার দাবিদার।

রোটারিয়ান ওয়াহিদ বলেন, দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব। এ কারণে দেশের এই ক্রান্তিকালে সবাইকে কমবেশি সাহায্যের হাত প্রসারিত করতে হবে। তাহলে পবিত্র রমজান মাসে নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ লাঘব হবে। তিরি ইফতার নিয়ে এগিয়ে আসায় আরাফাত আহমেদ বিজয়সহ সংশ্লিষ্টদেও ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সালাম রিজভি, মহানগর যুবলীগ নেতা গোলাম রহমান চৌধুরী রাজন, আবিদুর রহমান শিপলু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক জাকারিয়া মাহমুদ, জেলা ছাএলীগ নেতা জাহের সুমন, জেলা ছাএলীগ নেতা সোহাগ রাজ, সেচ্ছাসেবক লীগ নেতা আঃ কাইয়ুম জুয়েল, লুৎফর রহমান প্রমূখ।

 

Developed by :