Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ টুটুল ও নাহিদের মাতৃবিয়োগ, বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌর এলাকার দক্ষিণ শ্রীধরা পর্দার গুষ্টি থেকে আগত বর্তমান ফতেপুর নিবাসী বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের সহধর্মিণী এবং সাবেক কৃতি ফুটবলার টুটুল আহমেদ ও কৃতি ক্রিকেটার নাহিদ হাসানের মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার সন্ধ্যায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমার জানাজার নামাজ আগামীকাল সোমবার সকাল সাড়ে ১১টায় শ্রীধরা-নবাং শাহী ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

এতে সকলের উপস্থিতি ও দোয়া  কামনা করা হয়েছে।

এদিকে, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

এছাড়াও শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন প্রমুখ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :