Thursday, 4 June, 2020 খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




শেয়ার এন্ড কেয়ার এইড ইউকে’র উপহার সামগ্রী বিতরণ

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলার পূর্ব মুড়িয়ায় পবিত্র রমজান উপলক্ষ্যে শেয়ার এন্ড কেয়ার এইড ইউকে’র অর্থায়নে যুক্তরাজ্য প্রবাসী মুড়িয়ার কৃতি সন্তান ইমাম আব্দুল মালিক আল মহসিনের উদ্যোগে এবং পূর্ব মুড়িয়া সোস্যাল অর্গানাইজেশনের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) দিনব্যাপী ১০টি গ্রামের শতাধিক পরিবারের মধ্যে এ বিতরণ উপলক্ষ্যে চাল, ডাল, পেয়াজ, রসুন, আলু, তেল ইত্যাদি পণ্য বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মুড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুল কুদ্দুছ, সারপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসলাম উদ্দিন, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী কমিউনিটি নেতা মো. আব্দুল আলিম, বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা নজরুল ইসলাম, সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, পূর্ব মুড়িয়া যুবনেতা কয়েছ আহমদ, আজিম উদ্দিন এবং পূর্ব মুড়িয়া সোস্যাল অর্গানাইজেশন ও আভঙ্গী ওয়েলফেয়ার ট্রাস্টের সদস্যবৃন্দ।

শেষে গ্রামে গ্রামে সিএনজি ও ঠেলাগাড়ি যোগে অসহায়-দুস্তদের ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দেন সংগঠনের সদস্যবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ বলেন, প্রতি বছরের ন্যায় শেয়ার এন্ড কেয়ার এইড ইউকে সংগঠনের মাধ্যমে মুড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান ইমাম আব্দুল মালিক আল মহসিন অসহায়-দুস্তদের মাঝে তার সহায়তা প্রদান করে যাচ্ছে।

শেয়ার এন্ড কেয়ার এইড ইউকে’র ফাউন্ডার ইমাম আব্দুল মালিক আল মহসিন বলেন, আলহামদুলিল্লাহ, আপনাদের সহযোগিতায় এখন সামগ্রী দিতে পেরে আমি আল্লাহ শুকরিয়া জ্ঞাপন করছি। ইন্শাল্লাহ আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে। যারা বিভিন্নভাবে এ সংগঠনের কাজে সহযোগিতা প্রদান করছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

Developed by :