Wednesday, 3 June, 2020 খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




গোয়াইনঘাটে গোলাপ মিয়ার খাদ্য সহায়তা

অসহায় মানুষের পাশে দাঁড়ান : এডভোকেট নাসির খান

গোয়াইনঘাট: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য সিলেটবাসীকে ঘরে থাকার অনুরোধ করেছেন। পাশাপাশি তিনি এই মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

রবিবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিক্ষানুরগী, সমাজসেবক ও ব্যাবসায়ী মোঃ গোলাপ মিয়া মিয়ার নিজস্ব তহবিল থেকে উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ৫ হাজার ৬০০ মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি  এসব কথা বলেন।

অনুষ্ঠানে এডভোকেট নাসির খান আরো বলেন, এক ঘণ্টা পরপর সাবান পানি দিয়ে হাত ধুয়ে ফেলবেন। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবেন। গরম পানি খাবেন। তিনবেলা গরম পানি দিয়ে গড়গড়া করবেন। যদি কারো কোনো কারণে পজেটিভ চলে আসে ভয়ের কোনো কারণ নেই, ইনশাআল্লাহ্‌ নেগেটিভ চলে আসবে।

তিনি বলেন, একেবারেই ভেঙে পড়ার কোনো কারণ নেই। শুধু সচেতন থাকুন। নিজেকে একটি রুমে আবদ্ধ করে ফেলুন। আর সবকিছু মেনে চলুন। দয়া করে এই সময়টাতে ঘরে থাকুন।

এদিকে, আজ গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নে ৭ শতাধিক এবং তোয়াকুল ইউনিয়নে ৫ শতাধিক অসহায় পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ গোলাপ মিয়া জানান, ধারাবাহিকভাবে গোয়াইনঘাট উপজেলার বাকি ৮ ইউনিয়নে আরো ৪ হাজার ৪ শত গৃহবন্দী পরিবারে খাদ্য সহায়তা প্রধান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ গোলাপ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ কামরুল হাসান, শ্রম-বিষক সম্পাদক মোঃ জৈন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহাব উদ্দিন, সদস্য হেলাল উদ্দিন, যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সোহান দে, মাসুক আহমদ, মিজানুর রহমান, শামীম আহমদ, ফয়জুর রহমান, ছাত্র লীগ নেতা তমিজুর রহমান প্রমুখ।

 

Developed by :