Wednesday, 3 June, 2020 খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




তিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের ত্রাণ কমিটি গঠন

বিয়ানীবাজার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মুহূর্তে এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ৮নং তিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ‘ত্রাণ কমিটি’ গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার রাতে আওয়ামী লীগ নেতা ছাদেক আহমদ আজাদ এর বাসভবনে এক সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামছুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাহেলের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. বদরুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা জুবের আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন।

এছাড়া বক্তব্য রাখেন মাহবুবুর রহমান, মো. ছয়ফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ ও মো. জহির উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্বাস উদ্দিন মজনু ও ফয়েজ আহমদ জাহেদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মন্নান, ফারুক আহমদ, আব্দুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বাংলাদেশে করোনাভাইরাস মোকাবেলায় কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং এর প্রাদুর্ভাব কাটিয়ে উঠতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৭ সদস্য বিশিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগের ত্রাণ কমিটি গঠন করা হয়। এ কমিটির আহ্বায়ক সামছুল ইসলাম ও সদস্য সচিব হাবিবুর রহমান রাহেল, সদস্য মাহবুবুর রহমান, মো. ছয়ফুল ইসলাম, মো. জহির উদ্দিন, ফয়েজ আহমদ জাহেদ, আব্বাস উদ্দিন মজনু।

 

Developed by :