Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বঙ্গবন্ধুর খুনি মাজেদ ছিলেন কোলকাতার পার্ক স্ট্রিটের মাষ্টার মশাই!

বার্তা ডেস্ক:  কোলকাতার পার্ক স্ট্রিটের ইংরেজির মাষ্টার মশাই যে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি, সেটা কে জানতো!

হাঁ বাস্তবে সেটাই সত্যি, তাই তো বিস্মিত পার্ক স্ট্রিটের মানুষ! ১৮/১৯ বছর ধরে পার্ক স্ট্রিটের বেডফোর্ড লেনের একটি ভাড়া বাড়িতে থাকতেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ! সেখানে তিনি ইংরেজির শিক্ষক হিসেবে প্রাইভেট পড়াতেন! যদিও সেখানে তার নাম ছিল আলি আহমেদ! তিনি সেখানে সন্তানের বয়সী সেলিনা বেগম নামের এক মেয়েকে বিয়ে করেন। সেখানে তার ৬ বছর বয়সী এক কন্যা সন্তানও রয়েছে!

পার্ক স্ট্রিটের ঠিকানায় খুনি মাজেদ তথা আলি আহমেদের নামে আধার কার্ড ন্যাশনাল আইডি কার্ড রেশন কার্ড, সবই রয়েছে। গত ২২ ফেব্রুয়ারি তিনি ডাক্তার দেখানোর নামে কোলকাতার পিজি হাসপাতালে যান। তারপর আর বাসায় ফেরেননি তিনি! ওই দিনই রাতে আলি আহমেদ তথা বঙ্গবন্ধুর খুনি মাজেদের স্ত্রী সেলিনা বেগম পার্ক স্ট্রিট থানায় মিসিং ডায়েরি করেন! আর কোনো খবর ছিল না আলি হোসেন তথা খুনি মাজেদের!

তারপরের কথা আমাদের আংশিক জানা; গত ৭ এপ্রিল ঢাকার মিরপুরে গ্রেফতার হন বঙ্গবন্ধুর খুনি মাজেদ! এই খুনি মাজেদই যে কোলকাতার মাষ্টার মশাই আলি আহমেদ, এটা আমরা জানতাম না কিংবা পার্ক স্ট্রিটের মানুষ জানতেন না! একই ভাবে আমরা এখনও জানি না ২২ ফেব্রুয়ারি থেকে ৭ এপ্রিল পর্যন্ত এই আলি আহমেদ তথা খুনি মাজেদ কোথায় ছিলেন, একইভাবে সেটা এখনও জানেন না পার্ক স্ট্রিটের মানুষ! উত্তর কি জানা আছে কারো?

 

সর্বশেষ সংবাদ

Developed by :