Thursday, 9 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে: নাদেল

সিলেট: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, মহামারি করোনা ভাইরাসের কারনে দেশের সব জায়গায়ই জনমনে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্ত আর মৃতের সংখ্যার হার বিশ্ববাসীকে গভীরভাবে উদ্বিগ্ন করে তুলেছে। আপাতত প্রতিকার হিসেবে এ ভাইরাস বহনকারীদের সংস্পর্শ এড়িয়ে চলা, ডাক্তারদের পরামর্শ, বারবার হাত ধোয়া, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা ও ঘরের বাইরে গেলে মুখোশ ব্যবহার করা আবশ্যক।

তিনি বলেন, পরিবহণ শ্রমিকরা প্রতিনিয়ত দেশ-বিদেশের যাত্রীদের সেবা প্রদান করেন থাকেন, এসব যাত্রীদের মধ্যে থাকতে পারে করোনা ভাইরাস। তাই সবসময় সচেতন থাকতে হবে। সরকার করোনা ভাইরাস প্রতিরোধ করতে কাজ করছে।

তিনি ব্যবসায়ীদের দ্রব্যমূল্যবৃদ্ধি না বাড়িয়ে সাধারণ মানুষের সেবা করার আহবান জানান।

তিনি বুধবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার পুরাতন রেলস্টেশন রোড ভাবনা পয়েন্টে শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মরহুম শ্রমিকগণের পরিবারর্গকে কল্যাণ তহবিল থেকে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিম এবং কোষাধ্যক্ষ মো. সামছুল হক মানিকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংগঠনের কার্যকরি সভাপতি মো. রুনু মিয়া, সহ সভাপতি শাহ জামাল আহমদ, সহ সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হাসনাত, প্রচার সম্পাদক মো. সোনাফর আলী লাকি, সদস্য মো. হারিছ আলী, মো. আতিকুর রহমান, মো. হিফজুর রহমান হাবিব, মো. বেলাল আহমদ, মো. সুয়েব আহমদ, মো. মকবুল হোসেন বাদল প্রমুখ।

মরহুম পরিবহণ শ্রমিক কাজল মহান্তি, প্রদীপ চন্দ্র দাস, আলা উদ্দিন সওদাগর, কাজী নজরুল ইসলাম, সুরুজ আলী, বুলবুল আহমদ, আব্দুস সাত্তার, শাহীন মিয়া, আছাব আলী, মজনু মিয়া, ছালেক আহমদ, আলী হোসেন, নজরুল ইসলাম, শাহাদত হোসেনের পরিবারের সদস্যদের মাঝে নগদ ৫০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সিলেট-ঢাকা রোড বাস শ্রমিক উপ-কমিটির পক্ষ থেকে মরহুম আব্দুর রহিম কালা, মরহুম বুলবুল আহমদের পরিবারের সদস্যদের মাঝে কল্যাণ তহবিল হতে ৫০ হাজার টাকা করে অনুদান দেন।

 

Developed by :