Wednesday, 3 June, 2020 খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




জেলা যুবদলের সাথে বিয়ানীবাজার নেতাদের মতবিনিময়

সিলেট: জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা প্রতিনিধি টিমের নেতৃবৃন্দের সাথে বিয়ানীবাজার উপজেলা ও পৌর যুবদলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজারের একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাবেক উপজেলা যুবদলের সভাপতি হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৌলা আহমদ সুভাষ, পৌর সাধারণ সম্পাদক নাজমুল হোসেন এবং জাকারিয়া আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সিনিয়র সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদস্য লিটন আহমদ, সদস্য আলী আহমদ আলম, মাহফুজুস সামাদ চৌধুরী মাহফুজ।

প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ বলেন, সিলেট জেলা যুবদল দীর্ঘ ১৯ বছর পর কমিটি হয়েছে। কমিটি গঠনের পর থেকেই জেলা যুবদল প্রতিনিধি টিমের মাধ্যমে উপজেলা ও পৌর যুগ্ম নেতৃত্ব খোঁজে বের করতেই কাজ করে যাচ্ছে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে যুব সমাজকে জেগে উঠতে হবে। জাতীয়তাবাদী যুবদলের সকল নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিয়ানীবাজার উপজেলা এবং পৌরকে সুসংগঠিত করতে সকলের সহযোগিতা কামনা করেন। সভায় বিয়ানীবাজার উপজেলার ইউনিয়ন যুবদল নেতৃবৃন্দ ও পৌর শাখার ওয়ার্ড সমূহের নেতৃবৃন্দ মতামত প্রকাশ করেন।

সভা পরবর্তী গুরুত্ব অসুস্থ সাবেক সভাপতি হাজী জসিম উদ্দিনের রোগমুক্তি কামনায় সিলেট জেলা যুবদলের পক্ষ থেকে কোরআনে খতম ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

 

Developed by :