Wednesday, 8 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




‘সমকামী’ আয়ুষ্মান খুরানার পাশে দাঁড়ালেন ট্রাম্প

সিলেট: ভারত আসার আগেই বলিউড ছবির প্রশংসায় পঞ্চমুখ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সমকামী প্রেমকাহিনি ভিত্তিক ছবি ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’কে ‘দারুণ’ আখ্যা দিয়ে টুইট করেছিলেন মার্কিন প্রেসিডেন্ট। সমকামীদের নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের এহেন দৃষ্টিভঙ্গি দেখে যারপরনাই উচ্ছ্বসিত সিনেমাটিতে ‘সমকামী’ চরিত্রে অভিনয় করা আয়ুষ্মান খুরানা।

বলিউড ছবি নিয়ে ট্রাম্পের মুখে এমন বক্তব্য শুনে অবাক নেটিজেনরাও! এবার ডোনাল্ড ট্রাম্পকে ধন্যবাদ জানিয়ে এলজিবিটিকিউ-দের নিয়ে মুখ খুললেন আয়ুষ্মানও। তার কথায়, ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতিক্রিয়া দেখে খুবই ভাল লাগলো। আশা করি, ট্রাম্পের এমন মন্তব্যে সমকামী সম্প্রদায় কিছুটা হলেও আশার আলো খুঁজে পাবে। আরও মনে করছি, বিশ্ব তথা মার্কিন মুলুকেও এলজিবিটিকিউ সম্প্রদায়ের অধিকার আদায়ের ক্ষেত্রে অনেকটাই সাহায্য করবে ট্রাম্পের এই সদর্থক প্রতিক্রিয়া।’

প্রসঙ্গত, শুক্রবার মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা ও জিতেন্দ্র কুমার অভিনীত ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’। সমকামী প্রেমের গল্পকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই সিনেমা। এই চলচ্চিত্র নিয়ে টুইট করেছিলেন বিশ্বজুড়ে সমকামী আন্দোলনের অন্যতম মুখ পিটার টাশেল। সিনেমাটি দুই দিনে ২০ কোটি রুপি ব্যবসা করেছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 




Developed by :