Thursday, 9 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




হাতকড়াসহ দুই আসামির পলায়ন

বাহুবলে ১৭৬ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ৬

বাহুবল: বাহুবলে হাতকড়াসহ দুই আসামি পলায়নের ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) এ মামলায় পুলিশ ৬ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

এর আগে শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামের আব্দুল জাহির (৪৫) ও তার ছেলে হৃদয় মিয়া (২০) পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালিয়ে যায়।

এ ঘটনায় উপজেলার কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম বাদী হয়ে সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন- পূর্ব জয়পুর গ্রামের আব্দুর রহিম (বিডিআর) এর ছেলে মনসুর আলম (২৬), আব্দুল জাহির এর ছেলে জীবন মিয়া (১৫), মৃত আতর আলীর মেয়ে জাহানারা খাতুন (৩৩), মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩০) ও আবরু মিয়ার স্ত্রী রিনা আক্তার (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তার আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে বিবাদ হয়। এর প্রেক্ষিতে নাছিমা বেগম বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষের নেতৃত্বে একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এ সময় ওই বাড়ির উৎসুক নারীরা পুলিশের কাছে ভিড় জমান। এরই ফাঁকে পুলিশের হাত থেকে গ্রেপ্তারকৃত আসামিরা হাতকড়াসহ পালিয়ে যায়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

 

Developed by :